রিজেন্ট এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম এবং লিংক

রিজেন্ট এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম এবং লিংক

সুপ্রিয় পাঠক আজকে আপনাদের সামনে তুলে ধরবো রিজেন্ট এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম এবং লিঙ্ক নিয়ে। আপনারা ঘরে বসেই অতি সহজেই আপনার মূল্যবান টিকেটটি চেক করে নিতে পারবেন। আপনারা যারা রিজেন্ট এয়ারলাইন্স টিকেট কেটে থাকেন তাদের জন্য বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। বিমানের টিকেট নিয়ে অনেকের অনেক সময় বিভ্রান্তিতে পড়তে হয়। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনি অতি দ্রুত আপনার মূল্যবান টিকেট চেক করতে পারবেন।

রিজেন্ট এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম

রিজেন্ট এয়ারওয়েজ এর টিকেট চেক করো এখন খুবই সহজ। মূলত রিজেন্ট এয়ারওয়েজ হচ্ছে বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থার একটি। বিমান প্রতিষ্ঠান এর যাত্রা শুরু হয়েছিলো ২০১০ থেকে। এর বহরে মোট ৪ টি বিমান রয়েছে। রিজেন্ট এয়ারওয়েজ এর টিকেট চেক করার জন্য আপনি নিম্নের পদ্ধতি অনুসরণ করতে পারেন।

 এয়ারওয়েজ এর টিকেট চেক করার পদ্ধতি

আপনি চাইলে আপনার হ্যান্ডসেটের মাধ্যমে রিজেন্ট এয়ারওয়েজ এর মোবাইল অ্যাপের মাধ্যমে চেক করে নিতে পারেন। অথবা আপনি সরাসরি অনলাইনের মাধ্যমে চেক করে নিতে পারেন। এছাড়াও আপনি মোবাইল ফোন দিয়ে ব্রাউজার ওপেন করে রিজেন্ট এয়ারওয়েজ অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে  টিকেট চেক করে নিতে পারেন। এর মাধ্যমে সময় এবং শ্রম দুটোই আপনার সেভ হবে।

রিজেন্ট এয়ারওয়েজ টিকেট স্ট্যাটাস চেক লিংক

সুপ্রিয় সুধী আপনারা যারা রিজেন্ট এয়ারওয়েজ টিকেট স্ট্যাটাস নিয়ে ইন্টারনেট সার্চ করতেছেন কিন্তু পারছেন না তারা আমাদের এই সাইট ফলো করুন। আমাদের এই সাইটে অতি সহজ করে  টিকেট চেক করার নিয়ম দেয়া হয়েছে। আপনার মূল্যবান টিকিট চেক করে নিতে পারেন। নিম্নে রিজেন্ট এয়ারওয়েজ টিকেট চেক লিংক দেয়া হলো।

Ticket Check 

উপরোক্ত লিংকে প্রবেশ করে নিম্নের তথ্যগুলি ফিলাপ করুনঃ

 

>Manage My Booking অপশন সিলেক্ট করুন।

> সেখানে আপনার PNR/Ticket number সঠিকভাবে বসান।

> এবার আপনার নামের শেষ অংশ নির্ভুলভাবে পূরণ করুন।

> সব তথ্য সঠিকভাবে পূরণ করে Find My Booking বাটনে ক্লিক করুন।

> এর পরেই আপনার টিকেট এর সর্বশেষ অবস্থা জানতে পারবেন। সেখান থেকে টিকেট ডাউনলোড করে নিতে পারবেন।

অনলাইনে রিজেন্ট এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম

আজকে আপনাদের সামনে নতুনভাবে নিয়ে আসলাম অনলাইনে টিকেট চেক করার নিয়ম। আপনারা ঘরে বসেই নিজের মুল্যবান টিকেট চেক করে নিতে পারেন। চাইলে আপনি কাজটি অতি সহজ ভাবে আপনার হ্যান্ডসেটের মাধ্যমে করতে পারবেন। অথবা রিজেন্ট এয়ারওয়েজ এর প্রতিনিধির সাথে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগ নম্বরঃ +88 02 8953003, 01713 289170-71-72
ইমেইলঃ [email protected]

শেষ কথাঃ

এই ছিল আজকে আমাদের পোস্টে অনলাইনে রিজেন্ট এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম। আশা করি সকলেই বুঝতে পেরেছেন। এখনো যারা আমরা আমাদের এই সাইটটি ফলো করেন নি তারা আমাদের এই সাইট ফলো করুন।

আরো দেখুনঃ

 

tech-007

Leave a Reply

Your email address will not be published.