প্রাইমারি এডমিট কার্ড ডাউনলোড ২০২২ admit card download 2022 (Primary Teacher)

প্রাইমারি এডমিট কার্ড ডাউনলোড ২০২২ admit card download 2022 (Primary Teacher)

admit card download 2022 (Primary Teacher)। ২০২২ সালের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের এডমিট কার্ড ডাউনলোড করতে হবে কিভাবে সেই বিষয়ে আজকের আর্টিকেল লেখা। যারা অতি আগ্রহে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে যাচ্ছেন, তাদের জন্য এডমিট কার্ড কিভাবে ডাউনলোড করে তা নিম্নে উপস্থাপন করা হয়েছে। এখান থেকে আপনারা এডমিট কার্ড ডাউনলোড করার  নিয়ম জেনে নিতে পারেন।

প্রাথমিক নিয়োগ প্রার্থীদের জন্য বিজ্ঞপ্তি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক নিয়োগ ২০২২ ৩য় পর্বের লিখিত পরীক্ষা ৩রা জুন ২০২২ শুক্রবার বিভিন্ন জেলায় সকাল ১০:৩০ টা থেকে দুপুর ১২:০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। তাই কিভাবে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের এডমিট কার্ড ডাউনলোড করে তার নিয়ম জেনে নিন।

Primary Admit Card Download  ২০২২

Primary Admit Card Download করতে হলে আপনাকে সর্বপ্রথম admit.dpe.gov.bd এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এই ওয়েবসাইট থেকে মোবাইল অথবা কম্পিউটার দিয়ে ইন্টারনেটের মাধ্যমে আপনি আপনার কাংখিত Primary Admit Card Download করে নিতে পারেন।

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড (প্রবেশপত্র) ডাউনলোড ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বাংলাদেশের সবচেয়ে বড় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। এই বিজ্ঞপ্তিতে প্রাথমিক ও প্রাক-প্রাথমিক৪০০০০ শিক্ষক নিয়োগ দেওয়া হবে। এই বিজ্ঞপ্তিতে প্রায় ১৪ লক্ষ প্রার্থী আবেদন করেছিলেন। যেহেতু আবেদনকৃত প্রার্থীর সংখ্যা অনেক বেশি। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ৩ ধাপে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তারা দুই ধাপে পরীক্ষা দিয়েছে।

পলিটি ৩য় পর্বের পরীক্ষা ৩ জুন ২০২২ এ অনুষ্ঠিত হবে৷ প্রায় ৫ লক্ষ প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবেন৷ এ কারণে ডিপিই ইতিমধ্যে তাদের প্রবেশপত্র প্রকাশ করেছে। আপনি আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড দিয়ে সহজেই আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ এডমিট কার্ড Download Link

আপনারা যারা প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ এডমিট কার্ড ডাউনলোড করার লিংক ইন্টারনেট সার্চ করছেন, তারা আমাদের এই পেজ থেকে জেনে নিতে পারেন।

নিম্নের কয়েকটি নিয়ম ফলো করে প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ এডমিট কার্ড ডাউনলোড করুন।

> ১ম অবস্থায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন। এই লিঙ্কে প্রবেশ করুন admit.dpe.gov.bd
> এরপর আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রদান করুন।
> লগইন বাটনে ক্লিক এডমিট কার্ড চেক করুন।
> অতঃপর এডমিট কার্ড পিডিএফ অপশনে ক্লিক করে ডাউনলোড করে নিন। তবে একটি এলান জেনে নেই, অবশ্যই পরীক্ষার হলে আপনাকে রঙিন এডমিট কার্ড নিয়ে যেতে হবে।

সর্বশেষ বানি হচ্ছে, এডমিট কার্ডের নিয়ম অনুযায়ী পরীক্ষার হলে প্রবেশ করুন। যথানিয়মে প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ পরীক্ষা সমাধান করুন।

নিম্নে আরো দেখতে থাকুন:

 

tech-007

Leave a Reply

Your email address will not be published.