প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের সকল কাউন্টার নাম্বার ও পিকচার সমূহ

প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের সকল কাউন্টার নাম্বার ও পিকচার সমূহ

প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের সকল কাউন্টার নাম্বার ও পিকচার সমূহ। এই বাস যাত্রীদের সুরক্ষার কথা চিন্তা করে প্রতিনিয়ত ভালো সার্ভিস দিয়ে আসতেছে। বাংলাদেশের মধ্যে এটি একটি দ্রুততম বাস পরিবহন। এই পরিবহন বাসটি বিভিন্ন রুটে চলাচল করে থাকে।

তাই প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের সকল কাউন্টার নাম্বার জেনে আপনার ইচ্ছামত এই বাসে ভ্রমন করতে পারেন। নিম্নে থেকে প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের ছবি কাউন্টার নাম্বার সংগ্রহ করে নিতে পারেন।

প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের সকল কাউন্টার নাম্বার

আপনি যদি প্রেসিডেন্ট ট্রাভেলস বাসে ভ্রমণ করতে চান,তাহলে আপনাকে অবশ্যই তাদের নির্দিষ্ট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে ভ্রমণ করতে হবে। তাই আপনাদের সুবিধার জন্য প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের সকল কাউন্টার নাম্বার আমরা সংগ্রহ করে আপনাদের সামনে নিয়ে এসেছি। এখান থেকে আপনারা এই বাসের কাউন্টার নাম্বার গুলো সংগ্রহ করে নিতে পারেন।

 নিম্নে থেকে বাস কাউন্টারের নাম্বার গুলো দেখে নিনঃ

কল্যাণপুর বাস কাউন্টার: ০১৬৪০৪১৪৫১৩
আরামবাগ কাউন্টার: ০১৬৪০৪১৪৫১০
ফকিরাপুল কাউন্টার: ০১৬৪০৪১৪৫১১
পান্থপথ কাউন্টার:০১৬৪০৪১৪৫১২
গাজীপুর কাউন্টার:০১৬৪০৪১৪৫১৫

আব্দুল্লাহপুর কাউন্টার:০১৬৪০৪১৪৫১৬
উত্তরা কাউন্টার:০১৬৪০৪১৪৫১৮
নর্দা কাউন্টার:০১৬৪০৪১৪৫২০
সায়দাবাদ কাউন্টার:০১৬৪০৪১৪৫২১
টেকনাফ কাউন্টার:০১৬৪০৪১৪৫৩২
জেটি ঘাট কাউন্টার:০১৬৪০৪১৪৫৩৩

দামপাড়া কাউন্টার:০১৬৪০৪১৪৫২৫
একে খাঁন কাউন্টার:০১৬৪০৪১৪৫২৬
ঝাউতলা কাউন্টার:০১৬৪০৪১৪৫২৮
ডলফিন মোড় কাউন্টার:০১৬৪০৪১৪৫২৯
কলাতলী কাউন্টার:০১৬৪০৪১৪৫৩১

প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের  পিকচার সমূহ

প্রেসিডেন্ট ট্রাভেলস বাস পরিবহন টি সঠিক সময়ে যাত্রীদের যথাস্থানে পৌঁছে দিতে সক্ষম। সুতরাং আপনি যদি এই বাসের পিকচার দেখে নিতে চান তাহলে আমাদের এই সাইট এ ভিজিট করুন। আমরা আমাদের এই পেজে প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের কাউন্টার নাম্বার ও ছবি সুন্দরভাবে সাজিয়ে আপনাদের সামনে উপস্থাপন করেছি। এখান থেকে প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের পিকচার সমূহ সংগ্রহ করে নিতে পারবেন।

প্রেসিডেন্ট ট্রাভেলস বাসের  পিকচার সমূহ:

 

 

 

 

 

 

নিম্নে আরো দেখুনঃ

সর্বশেষ বাণীঃ

আমাদের আজকের লেখা আর্টিকেল যদি ভালো লেগে থাকে, তাহলে আপনি প্রেসিডেন্ট ট্রাভেলস বাস এর ছবি সকল কাউন্টার নাম্বার নিয়ে আর্টিকেলটি আপনার প্রিয় বন্ধু বান্ধব ও প্রিয় মানুষের মাঝে শেয়ার করতে পারেন। আরো নিত্য নতুন বাস কাউন্টারের তথ্য জানতে আমাদের সাইটের সাথে সংযুক্ত থাকুন। পরবর্তীতে নতুন কোনো আরটিকেল নিয়ে আপনাদের সামনে হাজির হব।

tech-007

Leave a Reply

Your email address will not be published.