বসুরহাট এক্সপ্রেস বাসের সকল কাউন্টার নাম্বার ও ছবি

বসুরহাট এক্সপ্রেস বাসের সকল কাউন্টার নাম্বার ও ছবি

বসুরহাট এক্সপ্রেস বাসের সকল কাউন্টার নাম্বার ও ছবি। প্রিয় বাসের যাত্রী বৃন্দ আপনারা যারা বসুরহাট এক্সপ্রেস বাসে ভ্রমন করতে ভালোবাসেন তাদের জন্য এই পরিবহন বাসের সকল কাউন্টার নাম্বার ও পিকচার আমাদের এই পেজে তুলে ধরেছি। এখান থেকে বাসের কাউন্টার নাম্বার ও লোকেশন সকল কিছুর তথ্য জেনে নিতে পারেন।

বসুরহাট এক্সপ্রেস বাস বাংলাদেশের মধ্যে একটি জনপ্রিয় বাস। এই বাস যাত্রীদের সুরক্ষার কথা চিন্তা করে প্রতিনিয়ত ভালো সার্ভিস দিয়ে আসতেছে। বাংলাদেশের মধ্যে এটি একটি দ্রুততম বাস পরিবহন। এই পরিবহন বাসটি বিভিন্ন রুটে চলাচল করে থাকে। তাই কাউন্টার নাম্বার জেনে আপনার ইচ্ছামত এই বাসে ভ্রমন করতে পারেন। নিম্নে থেকে বসুরহাট এক্সপ্রেস বাসের ছবি কাউন্টার নাম্বার সংগ্রহ করে নিতে পারেন।

বসুরহাট এক্সপ্রেস বাসের সকল কাউন্টার নাম্বার

বসুরহাট এক্সপ্রেস বাসের অধিকাংশ যাত্রীই তাদের বাস কাউন্টার নাম্বার এবং মোবাইল নাম্বার এবং রোডের ঠিকানা ও যোগাযোগ নাম্বারঃ খুঁজছেন তারা আমাদের এই পেজ থেকে বসুরহাট এক্সপ্রেস বাসের সকল কাউন্টার নাম্বার এর তথ্য জেনে নিতে পারেন। আপনি চাইলে কাউন্টার নাম্বার এর সাথে যোগাযোগ করে বসুরহাট এক্সপ্রেস বাসে ভ্রমন করতে পারেন।

বসুরহাট এক্সপ্রেস কাউন্টার নাম্বার

দাগনভূঞা কাউন্টার:০১৮৪৪-৫৮৩৬৪৪
কবিরহাট কাউন্টার:০১৮৪৪-৫৮৩৬৪১
ফেনী কাউন্টার:০১৭১১-৯৮৯৮২৭
চট্টগ্রাম ভাটিয়ারী কাউন্টার:০১৭৯৮-৩০৭৭৫৫
চট্টগ্রাম অলংকার কাউন্টার:০১৮৪৪-৫৮৩৬৪৬

চট্টগ্রাম কদমতলী কাউন্টার:০১৭২৫-৪৭৩৬৩০
এ কে খান কাউন্টার: ০১৮৩৬৮৮১৫৮৮,০১৮৪৪৫৮৩৬৪৫
দুধ্মুখা কাউন্টার: ০১৮৪৪৫৮৩৬৪৩
ভূঞারহাট কাউন্টার: ০১৮৪৪৫৮৩৬৪২
বসুরহাট কাউন্টার: ০১৮৪৪৫৮৩৬৪

বসুরহাট এক্সপ্রেস বাসের ছবি

আমাদের এই সাইট থেকে আপনি বসুরহাট এক্সপ্রেস বাসের সকল ছবি কাউন্টারের নাম্বার জেনে নিতে পারেন। নিম্নে থেকে বসুরহাট এক্সপ্রেস বাসের ছবি গুলো দেখে নিতে পারেন।

প্রিয় ভিজিটর বসুরহাট এক্সপ্রেস বাসের ছবি গুলো দেখে নিনঃ 

 

 

 

 

সর্বশেষ বাণীঃ

বসুরহাট এক্সপ্রেস বাসের লেখা আর্টিকেল যদি ভালো লেগে থাকে, তাহলে আপনি বসুরহাট এক্সপ্রেস বাসের সকল কাউন্টার নাম্বার নিয়ে আর্টিকেলটি সকলের মাঝে শেয়ার করতে পারেন। আশা করি,সকলের উপকার হবে। সাথে থাকার জন্য সকলকেই ধন্যবাদ।

নিম্নে আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.