সীতাকুণ্ডে ভয়াবহ আগুন ফায়ার সার্ভিস কর্মীসহ নিহত

সীতাকুণ্ডে ভয়াবহ আগুন ফায়ার সার্ভিস কর্মীসহ নিহত

সীতাকুণ্ডে ভয়াবহ আগুন ফায়ার সার্ভিস কর্মীসহ নিহত। বাংলাদেশের মধ্যে চট্টগ্রাম বিভাগে ভয়াবহ বিস্ফোরণে সীতাকুণ্ডে বেসরকারি একটি কন্টেইনার এর মধ্যে আগুন লেগেছে। কন্টেনার বিস্ফোরণে নিহত সংখ্যা বেড়েই চলেছে। আগুনে দগ্ধ আহত শতাধিক মানুষকে নির্ধারিত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সীতাকুণ্ডে ভয়াবহ আগুন

সীতাকুণ্ডের এই আগুনের বিস্ফোরণের মাত্রা বেড়েই চলেছে। এখন পর্যন্ত জানা গেছে ১৫ জনের মত ব্যক্তি নিহত হয়েছে। তবে ফায়ার সার্ভিস কর্মীরা এই ভয়াবহ আগুন নেভাতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে কিছুতেই এ ভয়াবহ অগ্নিকাণ্ড এখন পর্যন্ত কোন নিয়ন্ত্রণে আসছে না।

অন্যদিকে বিস্ফোরণের আহত হয়েছেন প্রায় দেড় শতাধিক মানুষ। আগুনে দগ্ধ ব্যক্তির পাশাপাশি শ্রমিক পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা এর মধ্যে রয়েছেন।

এতে করে স্থানীয় বাসিন্দারা খুবই চিন্তিত রয়েছেন। আহত ব্যক্তিদের ঘটনার পরপরই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। দীর্ঘ ৮ ঘন্টা ধরে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, তবে এই ভয়াবহ ঘটনা এখন পর্যন্ত নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না।

এতে করে নিহত সংখ্যা বেড়েই চলেছে, ধারণা করা যাচ্ছে, ৬০ থেকে ৭০ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থা খুবই ভয়াবহ। বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, এ পর্যন্ত ৫ থেকে ১৫ জনের মৃত্যু হয়েছে ।

ঘটনাটির সূত্রপাত হয় রাতের দিকে। তৎক্ষণাৎ হাসপাতাল কর্তৃপক্ষ সহকারী পরিচালক রাজীব পাল জানান এ সময় দুজনের মৃত্যু হয়েছে। এছাড়াও আরো অর্ধশতাধিক আহত হয়েছে যাদের অবস্থা খুবই গুরুতর। এখন পর্যন্ত ফায়ার সার্ভিস কর্মীরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে, আগুন নেভানোর জন্য।

tech-007

Leave a Reply

Your email address will not be published.