ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি জানুন

ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি জানুন

ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি জানুন। শুরুতেই আমরা জানবো ভিস্তারা এয়ারলাইন্স সম্পর্কে। ভারতের যাত্রাপথে প্রিমিয়ার ইকোনমি সেবা প্রদানকারী প্রথম এয়ারলাইন্স হচ্ছে ভিস্তারা। টাটা সন্স এবং সিঙ্গাপুর এয়ারলাইন্স যৌথ উদ্যোগে দিল্লি ও মুম্বাই এর মধ্যকার উদ্বোধনী ফ্লাইট কার্যক্রম শুরু করেন। ২০১৫ সালের ৯ জানুয়ারি উদ্বোধনী প্রথম ফ্লাইট শুরু হয়। ২০১৫ সালের ডিসেম্বর মাসের মধ্যে অনেক যাত্রী বহন করতে সক্ষম হয়। এটি মূলত একটি ভারতীয় এয়ারলাইন্স ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর নামে পরিচিত।

আমরা অনেকেই ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম ইন্টারনেটে সার্চ করতেছি। তারা আমাদের এই পেজ থেকে নিয়মগুলি বিস্তারিত জানতে পারেন। আপনি কোন প্রকার অন্যের সাহায্য ছাড়া নিজেই ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক করে নিতে পারেন।

ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক এবং লিংক

টিকিট চেক করতে হলে প্রথম অবস্থায় আপনাকে এর নিয়ম জানতে হবে। ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক করার জন্য লিংক খুঁজছেন। তারা আমাদের এই পেজ থেকে লিংক সহকারে নিয়মগুলি জেনে নিন। vistara airlines tickets check করুন।

> https://www.airvistara.com এই লিঙ্কে প্রবেশ করুন।

> অতঃপর মেনুবার থেকে Manage My Booking অপশনে ক্লিক করতে হবে।

> এরপর আপনাকে Booking Reference Number ও Passenger Last Name দিতে হবে।

> টিকিটে থাকা তথ্যগুলি যথাস্থানে সঠিকভাবে বসিয়ে Submit করতে হবে।

কিছুক্ষণ সময়ের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে। এবার আপনার মূল্যবান টিকিটের সমস্ত তথ্য গুলি দেখতে পারবেন। কোনো কারণবশত আপনার টিকিটের তথ্য দেখা না গেলে।  আপনি যেখান থেকে টিকিট কেটেছেন সেখানে গিয়ে যোগাযোগ করতে পারেন।

ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি জানুন

অনলাইনে এয়ারলাইন্স টিকেট চেক করুন। নিজে চিন্তা মুক্ত থাকুন এবং প্রতারণার হাত থেকে নিজেকে মুক্ত রাখুন। ভিস্তারা এয়ারলাইন্স টিকিট চেক করার সঠিক নিয়ম জেনে চেক করুন।

শেষ কথাঃ 

এয়ারলাইন্স টিকেটের চেক করার তথ্য নিজে জানুন এবং অপরকে জানার জন্য সাহায্য করুন। আর আমরা আপনাদের জন্য সঠিক নিয়মে ইউনিক কিছু দেয়ার চেষ্টা করব। আরও তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

আরো দেখুনঃ 

tech-007

Leave a Reply

Your email address will not be published.