সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

সুপ্রিয় সুধী আপনাদের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকে আপনাদের সামনে তুলে ধরবো সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার পদ্ধতি। কিভাবে ঘরে বসে অল্প সময়ে অনলাইনের মাধ্যমে সৌদি এয়ারলাইন্সের টিকেট চেক করতে পারবেন। আপনার মূল্যবান সৌদি এয়ারলাইন্সের টিকেট যেকোনো জায়গা থেকে ইন্টারনেটের মাধ্যমে চেক করে নিতে পারবেন। এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানাবো সৌদি এয়ারলাইন্সের টিকেট চেক করার যাবতীয় তথ্যসমূহ। আপনি চাইলে এই পোস্ট থেকে আপনার মূল্যবান টিকেটটি চেক করে নিতে পারেন।

যারা এখনো ইন্টারনেট সার্চ করতেছেন। কিন্তু আপনার মূল্যবান টিকেট টি চেক করতে পারতেছেন না। তাদের জন্য আমরা অতি সহজ করে এই পোস্টে সমস্ত নিয়ম গুলি জানাবো। এতে করে এসকল সৌদি এয়ারলাইন্সের যাত্রীরা ভোগান্তি থেকে মুক্ত হতে পারবেন। আপনার মূল্যবান টিকেট আপনি নিজেই চেক করে নিতে পারবেন। আরো সহজ করে বলতে চাই, আপনারা যারা হ্যান্ডসেট ব্যবহার করেন সেই হ্যান্ডসেট এর মাধ্যমে অতি সহজেই আপনার মূল্যবান টিকেট টি চেক করতে পারবেন।

সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

নিচের লিংকে প্রবেশ করুন

https://www.saudia.com/

মোবাইল অথবা কম্পিউটার দিয়ে ইন্টারনেটের মাধ্যমে সৌদি এয়ারলাইনস টিকিট চেক করে নিতে পারেন। নিম্নের নিয়মগুলো ফলো করুন।

সৌদি এয়ারলাইনস টিকেট PNR দিয়ে চেক করার পদ্ধতিঃ 

১/ওয়েবসাইটে ঢুকে মেনুবার থেকে “MANAGE BOOKINGS”বাটনে ক্লিক করুন।
২/তারপর “Booking Reference” অপশন টি ক্লিক করুন।
৩/“Booking Reference” এর জায়গায় পিএনআর(PNR) নম্বর দিন।
৪/Last Name এর জায়গায় আপনার নামের শেষ অংশ দিন।
৫/“Retrieve My Booking”বাটনে ক্লিক করে নিন। ।

সৌদি এয়ারলাইন্স টিকেট চেক

আপনি আপনার মূল্যবান টিকেটের তথ্যসমূহ চেক করতে চাচ্ছেন। তারা আমাদের এই পোস্টে সকল তথ্য সমূহ পেয়ে যাবেন। আমরা আমাদের আপ্রাণ চেষ্টা দিয়ে সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম নিয়ে কাজ করে যাচ্ছি। এছাড়া আপনি চাইলে আমাদের এই সাইটে যে কোন এয়ারলাইন্সের টিকেট চেক করার লিংক পেয়ে যাবেন। আশা করি সাথেই থাকবেন।

অনলাইনে সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার পদ্ধতি

প্রিয় সুধী আপনারা যারা বিভিন্ন ট্রাভেলস এর মাধ্যমে সৌদি এয়ারলাইনস টিকেট কেটে থাকেন ।তারা অনেক সময় টিকিট নিয়ে বিভ্রান্তিতে পড়ে থাকেন। আপনার টিকেট টি কনফার্ম ভাবে কাটা হয়েছে কিনা তা নিয়ে দ্বিধাদ্বন্দ্ব থাকে। এই দ্বিধাদ্বন্দ্ব থেকে মুক্তি পাওয়ার জন্য আমাদের পোস্টে রয়েছে সৌদি এয়ারলাইন্সের টিকিট চেক করার সকল নিয়ম। আপনার মূল্যবান টিকেট টি চেক করতে আমাদের পোস্টটি ফলো করতে পারেন।

সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

আজকে আপনাদের সামনে নিয়ে আসলাম সৌদি এয়ারলাইনস টিকিট চেক করার নিয়ম। আপনারা চাইলেই কয়েকটি পদ্ধতিতে সৌদি এয়ারলাইন্সের টিকেট চেক করে নিতে পারেন। আপনি যে ট্রাভেলস এর মাধ্যমে টিকেট কনফার্ম করেছেন সেইখান থেকে চেক করে নিতে পারবেন। এছাড়াও আপনার হ্যান্ডসেটের মাধ্যমে চেক করে নিতে পারেন। উপরের নিয়ম যদি আপনার কাছে কঠিন মনে হয়। তবে আপনি এই পোস্ট থেকে সহজ পদ্ধতিতে আপনার মূল্যবান টিকেট টি চেক করে নিতে পারবেন।

শেষ কথাঃ

এই ছিল আজকে সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার পদ্ধতি ও লিংক। আমরা চেষ্টা করেছি সহজভাবে আপনাদের কাছে উপস্থাপন করার জন্য। আশা করি সকলের কাছে সৌদি এয়ারলাইন্স টিকেট চেক করার পদ্ধতি বুঝতে সহজ হবে। আশা করি সকলেই সাথে থাকবেন ধন্যবাদ। 

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.