বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায় ছবিসহ দেখুন

বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায় ছবিসহ দেখুন

বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায় ছবিসহ দেখুন। ২০২২ বিশ্বকাপ আয়োজন উপলক্ষে বিশ্বকাপ ট্রফি দেশের বিভিন্ন প্রান্তে এর দেখা মিলছে। ইতিমধ্যেই অনেক দেশেই কাতার বিশ্বকাপ উপলক্ষে বিশ্বকাপ ট্রফিটি বিভিন্ন দেশে ঘুরে বেড়াচ্ছে। ইতিমধ্যেই বাংলাদেশ ২০২২ বিশ্বকাপের ট্রফি ঢাকায় এসে পৌঁছে গেছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে দামি ট্রফি বুধবার বেলা ১১ টা ২০ মিনিটের মধ্যে পৌঁছে গেছে। বিশ্বকাপ ট্রফির সাথে সাথে এসে পৌঁছেছেন ফিফা লিজেন্ড ফ্রান্সের বিশ্বকাপ জয়ী সদস্য ক্রিশ্চিয়ান কারেম্বু। এই ট্রফিটি বাংলাদেশে প্রায় ২ দিন অবস্থান করবে।

শুরুতেই ট্রফিটি রাষ্ট্রপতির বাসভবনে এবং সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবনে যাবার কথা রয়েছে। আরে ট্রফিটি দেখার জন্য জমকালো আয়োজন করেছে কোকাকোলা কোম্পানি। বিশ্বকাপের ট্রফিটি কেন্দ্র করে ঢাকায় কনসার্টের ব্যবস্থা রয়েছে, জানিয়েছে গণমাধ্যম।

ট্রফিটি বাংলাদেশে আসার পূর্বে পাকিস্তানে এসে পৌঁছে ছিল। সেখান থেকে বুধবার সকালে বাংলাদেশে এসে  পৌঁছায়।বাংলাদেশ বিশ্বকাপ খেলবে এটা সকলের কাছে স্বপ্নের মতো মনে হয়। তবে বিশ্বকাপ ট্রফিটি বাংলাদেশে আসবে এই সংবাদ শুনে অনেকেই বিশ্বকাপ ট্রফিটি দেখার জন্য, আগ্রহ হয়ে আছেন।

তবে এবার বাংলাদেশ থেকে কাতারে যারা অবস্থান করছে তারা সরাসরি বিশ্বকাপ ২০২২ খেলাটি গ্যালারিতে গিয়ে উপভোগ করতে পারবে। আর ইতিমধ্যেই বিশ্বকাপ খেলার আয়োজন কে ঘিরে কাতার দেশটিতে জমকালো আয়োজন চলতেছে।

বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায় ছবিসহ দেখুনঃ

 

 

এখানে দেখতে থাকুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.