টার্কিশ এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম

টার্কিশ এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম

টার্কিশ এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম। সংক্ষিপ্ত আকারে টার্কিশ এয়ারলাইন্স সম্পর্কে জেনে আসি। টার্কিশ এয়ারলাইন্স মূলত তুরস্কের জাতীয় পতাকাবাহী বিমান সংস্থা। ইস্তানবুলের আতাতুর্ক বিমানবন্দরে এর সদর দপ্তর অবস্থিত। টার্কিশ এয়ারলাইন্স তুরস্কের অভ্যন্তরে ৪১টি গন্তব্যে এবং দেশের বাহিরে ২০৬ টি আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করে থাকেন। এই এয়ারলাইন্স গন্তব্যের দিক থেকে বিশ্বের চতুর্থ বৃহত্তম। এটি মোট ২৪৭ টি গন্তব্যে যাতায়াত করে থাকেন।

বাংলাদেশ থেকে আমরা অনেকেই আগ্রহী হয়ে আছেন টার্কিশ এয়ারলাইন্স টিকিট চেক করার জন্য। তাদের জন্য আমাদের এই পেজে কিভাবে এয়ারলাইন্স টিকিট চেক করবেন তা বিস্তারিত নিয়ম দেয়া আছে। আপনার মূল্যবান টিকিট চেক করার জন্য কারো কাছে হাত বাড়াতে হবে না। আপনি নিজের স্থান থেকেই আপনার টিকিট চেক করে নিতে পারবেন। টিকিট চেক করার জন্য আপনাকে কয়েকটি নিয়ম ফলো করতে হবে।

টার্কিশ এয়ারলাইন্স টিকিট চেক

বর্তমান সময়ে অনলাইনে যে কোন কাজ মুহূর্তের মধ্যেই সম্পন্ন করা যাচ্ছে। তাই টার্কিশ এয়ারলাইন্স টিকিট অনলাইনের মাধ্যমে আপনি সহজেই চেক করে নিতে পারেন। এর জন্য আপনাকে মোবাইল অথবা কম্পিউটার সাথে রাখতে হবে। নিম্নে টার্কিশ এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি গুলো দেওয়া হলো।

 > ‎https://www.turkishairlines.com এই ওয়েবসাইটে প্রবেশ করুন।

Turkish

> অতঃপর  Check-in > Manage booking অপশনটিতে ক্লিক করুন।

> আপনাকে Ticket number or reservation code (PNR) এর মধ্যে কোড এবং Passenger surname এর স্থানে আপনার নামের শেষ অংশ দিয়ে অ্যারো বাটন এ ক্লিক করুন।

উপরের তথ্যগুলো সঠিক মত যথাস্থানে পূরণ হলে। আপনার টিকিট এর সকল তথ্য দেখতে পাবেন।

সর্বশেষ কথাঃ

আপনার নিজের টিকিট নিজে চেক করুন। অপরজনের টিকিট চেক করার জন্য তাদেরকেও সহায়তা করুন। সর্ব সময় আমাদের পাশে থেকে উৎসাহিত দান করুন। ধন্যবাদ সবাইকে।

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.