কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম

কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম

সুপ্রিয় পাঠক আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি।আশা করি সকলেই ভালো আছেন।আপনারা ঘরে বসেই অতি সহজেই আপনার মূল্যবান টিকেটটি চেক করে নিতে পারবেন। আপনারা যারা কুয়েত এয়ারওয়েজ টিকেট কেটে থাকেন তাদের জন্য বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। বিমানের টিকেট নিয়ে অনেকের অনেক সময় বিভ্রান্তিতে পড়তে হয়। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনি অতি দ্রুত আপনার মূল্যবান টিকেট চেক করতে পারবেন।

কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম

কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম । কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করা এখন খুবই সহজ। মূলত কুয়েত এয়ারওয়েজ হচ্ছে কুয়েতের জাতীয় বিমান সংস্থা। এর প্রধান কার্যালয় হচ্ছে আল ফারয়ানিয়াহ গভমোরেট এর কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থিত। এর প্রতিষ্ঠাকাল হচ্ছে ১৯৫৩ সালে। বর্তমানে এর বহরে মোট বিমান সংখ্যা ৩০ টি। বর্তমানে পৃথিবীর ৩৪ টি ডেস্টিনেশনে ফ্লাইট পরিচালনা করছে।

আপনি চাইলে আপনার হ্যান্ডসেটের মাধ্যমে কুয়েত এয়ারওয়েজ টিকেটটি চেক করে নিতে পারেন। অথবা আপনি সরাসরি অনলাইনের মাধ্যমে চেক করে নিতে পারেন। এছাড়াও আপনি মোবাইল ফোন দিয়ে ব্রাউজার ওপেন করে কুয়েত এয়ারওয়েজ অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে টিকেট চেক করে নিতে পারেন। এর মাধ্যমে আপনার সময় এবং শ্রম দুটোই সেভ হবে।

কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক এবং লিংক

সুপ্রিয় পাঠক আপনারা যারা কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার পদ্ধতি নিয়ে ইন্টারনেট সার্চ করতেছেন কিন্তু পাচ্ছেন না তারা আমাদের এই সাইটটি ফলো করতে পারেন। আমাদের এই সাইটে অতি সহজ করে টিকেট কিভাবে চেক করবেন তার বিস্তারিত বর্ণনা দেয়া আছে। নিম্নে কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার পদ্ধতি এবং লিংক দেয়া হলো।

লিংকে প্রবেশ করুন

Ticket Check

 

কুয়েত এয়ারওয়েজ ফ্লাইট এর টিকেট চেক করতে হলে আপনাকে উপরোক্ত লিংকে ক্লিক করে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

>এরপর আপনাকে ( MANAGE BOOKING ) বাটনে ক্লিক করতে হবে।

>বাটনে ক্লিক করলে Last Name এবং Booking reference অথবা E-TICKET NUMBER দেওয়ার অপশন আসবে।

> আপনার টিকেটে থাকা বুকিং রেফারেন্স/টিকেট নাম্বার এবং আপনার নামের শেষের অংশ নির্ধারিত স্থানে বসিয়ে Retrieve Booking বাটনে ক্লিক করুন।

কিছুক্ষণ অপেক্ষা করতে হবে এরপর আপনি দেখবেন আপনার টিকিটের সব তথ্য চলে আসছে। কোনো কারণবশত আপনার টিকিটের তথ্য যদি না আসে তাহলে আপনি অতি দ্রুত যেখান থেকে টিকেট কেটেছেন সেখানে যোগাযোগ করুন।

শেষ কথাঃ

এই ছিল কুয়েত এয়ারওয়েজ ফ্লাইট এর টিকেট চেক নিয়ে পোস্ট। আশা করি সকলের কাছে ভালো লেগেছে। আমাদের এই পোষ্টের সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.