চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া ও সিডিউল তালিকা ২০২২ দেখুন

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া ও সিডিউল তালিকা ২০২২ দেখুন

চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া ও সিডিউল তালিকা ২০২২ দেখুন। বাংলাদেশের মধ্যে সবচেয়ে দীর্ঘ পথ অতিক্রম করে কক্সবাজার যেতে হয়। যারা বাসে ভ্রমন করতে ভালোবাসেন অনেকেই চট্টগ্রাম থেকে কক্সবাজারের বাস ভাড়া জানতে চেয়েছেন। তাই আজকে আপনাদের সুবিধার্থে চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া নিয়ে কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব। আপনারা যারা চট্টগ্রাম টু কক্সবাজার ভ্রমণ করতে চাচ্ছেন বাসে করে তাহলে আপনারা আমাদের এই সাইট থেকে বাস ভাড়া ও সিডিউল জেনে নিতে পারেন।

আমাদের এই ওয়েবসাইট থেকে আপনি জানতে পারবেন এসি বাসের ভাড়া এবং নন এসি বাসের ভাড়া এবং বাস চলার সময়সূচী সম্পর্কে। আপনি যদি চট্টগ্রাম টু কক্সবাজার নিরাপদে ভ্রমণ করতে চান আমাদের এই সাইট থেকে বিস্তারিত ভ্রমণ সম্পর্কে জেনে নিন। স্বল্পমূল্যে জার্নি করতে এবং ফ্রেশ ভাবে ভ্রমণ করার জন্য যারা পছন্দ করেন তাদের জন্য চট্টগ্রাম টু কক্সবাজার বেস্ট ভ্রমণ। আর এই ভ্রমণ সম্পর্কে এবং বাস ভাড়া এবং বাসের সিডিউল সম্পর্কে বিস্তারিত নিম্নে তুলে ধরা হলো।

চট্টগ্রাম টু কক্সবাজার বাস সিডিউল ২০২২ দেখুন

সর্বপ্রথম আপনাকে চট্টগ্রাম টু কক্সবাজার রোডের দূরত্ব কতটুকু তা জানতে হবে। সাধারণত ১৫০ কিলোমিটার রাস্তায় বাসের সংখ্যা প্রচুর। আর চট্টগ্রাম থেকে কক্সবাজার প্রতি ৩০ থেকে ৩৫ মিনিট পর পর রাস্তা দিয়ে বাস  অতিক্রম করে। প্রতিদিন আনুমানিক ভোর সকাল ৮ টা ১৫ মিনিট থেকে চট্টগ্রাম থেকে কক্সবাজার বাস এর যাত্রা শুরু হয় এবং ৩০ থেকে ৩৫ মিনিট পরপর একের পর এক বাস রানিং অবস্থায় চলতে থাকে। আনুমানিক চট্টগ্রাম থেকে কক্সবাজারের দূরত্ব প্রায় ৪ থেকে ৫ ঘন্টা হতে পারে। আপনি যদি চট্টগ্রাম টু কক্সবাজার ভ্রমণ করতে চান তাহলে আপনাকে এই বিষয় সর্ম্পকে অবগত থাকতে হবে।

চট্টগ্রাম থেকে কক্সবাজার এসি বাসের ভাড়া তালিকা

অনেকেই আমরা চট্টগ্রাম থেকে কক্সবাজার এসি বাসে করে ভ্রমণ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই এসি বাসের ভ্রমণ যাত্রীদের জন্য জানা উচিত চট্টগ্রাম থেকে কক্সবাজার এসি বাসের ভাড়ার তালিকা সমূহ। বাসের ভাড়া সমুহ নির্ধারিত হয় সাধারণত বাসের কোয়ালিটি অনুযায়ী। তাই আপনারা যারা এসি বাসের ভাড়া জানার জন্য অধিক আগ্রহে অপেক্ষা করছেন তারা আমাদের এখান থেকে জেনে নিতে পারেন।

বাসের নাম সমূহ ও এসি বাসের টিকিট মূল্য   

> গ্রীন লাইন ৬০০ টাকা

>স্লিক লাইন ৭৫০ টাকা

> সোহাগ পরিবহন রেগুলার ৭০০ টাকা

 > সোহাগ পরিবহন এক্সকুলুসিভ ৮০০ টাকা

> রিলাক্স ট্রান্সপোর্ট ৭৫০ টাকা

> দেশ ট্রাভেলস ৮০০ টাকা

> সেন্টমার্টিন পরিবহন ৬০০ টাকা

> পূরবী পরিবহন ৪০০ টাকা

> স্বাধীন ট্রাভেলস ৩৫০ টাকা

> সৌদিয়া পরিবহন ৩৫০ টাকা 

> স্টারলাইন ৩৫০ টাকা 

চট্টগ্রাম থেকে কক্সবাজার নন এসি বাসের ভাড়ার তালিকা ২০২২ দেখুন

উপরের তালিকাতে আমরা জানলাম এসি বাসের ভাড়া সমূহের বিস্তারিত বর্ণনা। এখান থেকে আমরা জানবো নন এসি বাসের ভাড়ার তালিকাসমূহ। মূলত এসি বাসের ভাড়া সমূহ ভিআইপি হয়ে থাকে। আর নন এসি বাসের ভাড়া এসি বাসের তুলনায় কম হয়ে থাকে। আর নন এসি বাসের ভাড়া কম হওয়ার কারণে যাত্রীর সংখ্যা ও বেশি হয়ে থাকে। নন এসি বাসের ভাড়া বাসের কোয়ালিটি অনুযায়ী ভাড়ার পরিমাণ নির্ধারণ হয়ে থাকে।

তাহলে কথা না বাড়িয়ে চলুন নন এসি বাসের ভাড়া তালিকা সমূহ নিম্নে থেকে দেখে আসি।

নন এসি বাস এবং এর টিকিট মূল্য

>রিলেক্স ট্রান্সপোর্ট ২৫০ টাকা 

> সউদিয়া কোচ সার্ভিস ২৫০ টাকা

> মারসা ট্রান্সপোর্ট ২৫০ টাকা 

> স্টার লাইন ২৫০ টাকা

> ঈগল পরিবহন ২৫০ টাকা 

> এস আলম ২৫০ টাকা

> শ্যামলী পরিবহন (এসপি) ২৫০ টাকা

 > শ্যামলী পরিবহন (এনআর) ২৫০ টাকা

> পূরবী পরিবহন ২৫০ টাকা

 > দেশ ট্রাভেলস ২৫০ টাকা 

> সেন্টমার্টিন পরিবহন ২৫০ টাকা 

সর্বশেষ কথাঃ 

আপনারা যারা চট্টগ্রাম টু কক্সবাজার বাস ভাড়া সিডিউল জানতে চাচ্ছেন আমাদের এই পেজ থেকে জেনে নিতে পারেন। এই পোস্টটি যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে পোস্টটি শেয়ার করতে পারেন। শেয়ার করার মাধ্যমে অনেকেই উপকৃত হবে। আরো নিত্য নতুন বাস ভাড়া নিয়ে পোস্ট জানতে আমাদের পেজের সাথে এ্যাক্টিভ থাকুন। ধন্যবাদ সকলকে সাথে থাকার জন্য।

tech-007

Leave a Reply

Your email address will not be published.