ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া দেখুন

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া দেখুন

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া দেখুন। আপনারা যারা ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা কম্পিউটার ও মোবাইল এ দেখতে চাচ্ছেন। তারা সঠিক সময়ে আমাদের এই সাইটে ট্রেনের সময়সূচী জেনে নিতে পারেন। আমরা আপনাদের সার্বিক সহযোগিতার জন্য পাশে থাকবো।

এখান থেকে আপনি জানতে পারবেন ট্রেনের টিকিট কাটার নিয়ম, ট্রেনের টিকিটের মূল্য, অনলাইনে ট্রেনের সময়সূচী যাবতীয় তথ্য। তো দেরি না করে আমাদের সাইটে ভিজিট করুন।

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া দেখুন

ট্রেনের যাতায়াত সবচেয়ে নিরাপত্তা প্রদান করে। ট্রেনে ভ্রমণ করতে প্রায় সকলেই পছন্দ করে। অধিকাংশ মানুষকে দেখা যায় ট্রেনে ভ্রমণ করতে। তাই অনেকে ট্রেনের সময়সূচী ও ভাড়া নিয়ে জানার জন্য আগ্রহী হয়ে থাকেন। তাই আজ আপনাদেরকে জানাবো ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া মূল্য তালিকা নিয়ে। নিম্নে দেখে নেয়া যাক তথ্যগুলি।

ট্রেনের নাম >                                প্রস্থান >               আগমন >                     ছুটির দিন

সুন্দরবন এক্সপ্রেস (৭২৬)          ০৮ঃ১৫>                ১৬ঃ২০ >                       বুধবার

চিত্রা এক্সপ্রেস ( ৭৬৪)               ১৯ঃ ০০>                ০২ঃ২০ >                       সোমবার

ট্রেন চলাচলের সংখ্যা মাত্র দুটি ঢাকা থেকে যশোর রুটে। একটি হচ্ছে সুন্দরবন এক্সপ্রেস, অপরটি হচ্ছে চিত্রা এক্সপ্রেস। সুন্দরবন এক্সপ্রেস ঢাকার পর থেকে যাত্রা শুরু করে ৬ঃ২০ মিনিটে এবং যশোর পৌঁছায় ১৪ঃ ২০ মিনিটে।

অপরদিকে রেলওয়ে চিত্রা এক্সপ্রেস ঢাকা থেকে যাত্রার সময় হচ্ছে ১৯ঃ০০ ও যশোর ছাড়ার সময় হচ্ছে ২ঃ৩০ মিনিটে। তবে সপ্তাহে সুন্দরবন এক্সপ্রেস ছুটি হচ্ছে বুধবার এবং অপরদিকে চিত্রা এক্সপ্রেস এর ছুটি হচ্ছে সোমবার।

আরো দেখুনঃ

ট্রেনের টিকিটের মূল্য ঢাকা থেকে যশোর

ঢাকা থেকে যশোর ট্রেনের সময়সূচী জানার জন্য আপনি মোবাইল অথবা কম্পিউটার এর মাধ্যমে ইন্টারনেটে জানতে পারেন আমাদের এই পেজ থেকে। মূলত ঢাকা থেকে যশোর রেলওয়ে পথ এর দূরত্ব ২০৩.৩  কিলোমিটার প্রায়।

মূলত ট্রেনের টিকিটের মূল্য নির্ধারণ করে থাকেন বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ। আর আপনার ট্রেনের টিকিটের মূল্য যাচাই করা হবে ট্রেন সুবিধার উপর নির্ভর করে। তাই নিম্নে দেখে নিতে পারেন ট্রেনের টিকিটের মূল্য।

আসন স্তর                    টিকিটের মূল্য ( ১৫% ভ্যাট)

শেভন                           ৩৮০ টাকা

শেভন চেয়ার               ৪৫৫ টাকা

প্রথম আসন                 ৬১০ টাকা

Snigdha                       ৭৬০ টাকা

এসি                               ৯১০টাকা

এসি জন্ম                      ১৩৬৫টাকা

আরো দেখুনঃ

অনলাইনে ট্রেনের টিকিট বুকিং ঢাকা থেকে যশোর

বর্তমান সময়ে আমরা অনেকেই অতি সহজেই অনলাইন থেকে ট্রেনের টিকিট কেটে থাকে। তাই আজ আপনাদের সামনে অনলাইনে কিভাবে ট্রেনের টিকিট আপনি নিজেই টিকিট কাটতে পারবেন সে সম্পর্কে বিস্তারিত জানব। এছাড়াও বাংলাদেশ রেলওয়ে ট্রেনের টিকিটের মূল্য ছাড় দিয়ে থাকেন অফার অনুসারে।

রেলওয়ে স্টেশন যোগাযোগ নাম্বার দেখুনঃ

কমলাপুর রেলওয়ে স্টেশনঃ ০২-৮৩১৫৮৫৭, ০২-৯৩৩০৫২২, ০১৮৪৩২২০৬২২,০১৭১১৬৯১৬১২

ঢাকা বিমানবন্দর স্টেশনঃ -০২-৮৯২৪২৩৯

যশোর স্টেশনঃ ০৪১-৭২৩২২২

শেষ কথাঃ 

এই ছিল আমাদের ট্রেনের টিকিট ও সময়সূচি নিয়ে পোস্ট। আশা করি এই পোস্ট থেকে আপনারা সকলে উপকৃত হবেন। যারা ট্রেনে ভ্রমণ করতে ভালোবাসেন তাদের কাছে এই পোস্টটি শেয়ার করতে পারেন। আপনাদের সুবিধার জন্য আমরা নিত্যনতুন আরো পোষ্ট নিয়ে আসব। সকলকে সাথে থাকার জন্য ধন্যবাদ।

tech-007

Leave a Reply

Your email address will not be published.