স্কিটো ইমু প্যাক 2022

স্কিটো ইমু প্যাক 2022

স্কিটো ইমু প্যাক ২০২২ skitto Imo Pack। আমাদের দেশের অধিকাংশ মানুষ মোবাইল ফোনে ইমু ব্যবহার করে। ইমু ব্যবহারকারী দিন দিন বেড়েই চলেছে। যারা স্কিটো ইমু প্যাক নিয়ে ইন্টারনেট সার্চ করছেন। তারা আমাদের এই পেজ থেকে স্কিটো ইমু প্যাক সম্পর্কে জানতে পারবেন।

স্কিটো ইমু প্যাক ব্যবহার করে কথা বলা যায় অনেক বেশি। এতে করে মোবাইল সিমের মূল ব্যালেন্স কম লাগে। এরকম সুবিধা আপনি শুধু  ইমু প্যাক ব্যবহার করে পাবেন। নিম্নে স্কিটো ইমু প্যাক সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হলো।

ইমু প্যাক ২০২২ স্কিটো

যারা স্কিটো ইমু প্যাক কেনার জন্য অধিক আগ্রহী হয়ে আছেন তাদের জন্য নিয়ে আসলাম স্কিটো ইমু প্যাক। স্কিটো ইমো প্যাক এ রয়েছে সাপ্তাহিক, ও মাসিক প্যাক। তাই আপনারা যারা ইচ্ছা অনুযায়ী ইমু প্যাক গুলো কিনতে পারবেন। নিম্নে স্কিটো ইমো প্যাক সম্পর্কে দেয়া হলো আপনি দেখে নিতে পারেন।

 

১ জিবি ৩ দিন কিনতে স্কিটো অ্যাপ ভিজিট করুন 

 

জিপি ইমো প্যাক (Gp imo pack)

 

স্কিটো স্পেশাল ইমো প্যাক

skitto

যারা স্কিটো সিম ব্যবহার করে ইমুতে কথা বলা অভ্যস্ত। তাদের জন্য স্পেশাল ইমু প্যাকগুলো সামনে উপস্থাপন করা হয়েছে। আপনি আপনার পছন্দমত ইমো প্যাক গুলো কিনতে পারেন।

skitto app- এর promo deal section check করুন

 

জিপি ইমো প্যাক (Gp imo pack)

 

স্কিটো রিচার্জ ইমো প্যাক

আপনি নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিচার্জ করে স্কিটো ইমু প্যাক কিনতে পারবেন। আপনি কত টাকা রিচার্জ করলেন এর ওপর ভিত্তি করে আপনি স্কিটো ইমু প্যাক পাবেন। নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিচার্জ করে স্কিটো ইমো প্যাক অ্যাক্টিভ করুন। নিম্নে স্কিটো রিচার্জ ইমু প্যাক বিস্তারিত দেয়া হলো

 

Download skit App

 

শেষ কথাঃ

এই ছিল আজকে আমাদের স্কিটো ইমু প্যাক নিয়ে পোস্ট। আশাকরি সকলেই স্কিটো ইমু প্যাক সম্পর্কে জানতে পেরেছেন। আমাদের পেজ এ আরো নিত্য নতুন ইমু প্যাক আপনাদের সামনে হাজির থাকবো। সকলে আমাদের পেজের সাথেই থাকুন। আশা করি সকলের ভাল লাগবে।

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.