স্পাইসজেট এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম

স্পাইসজেট এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম

আজকে আপনাদের সামনে নতুনভাবে নিয়ে আসলাম স্পাইসজেট টিকিট চেক করার নিয়ম। স্পাইসজেট  মূলত ইন্ডিয়ার হারায়নাতে এর সদর দপ্তর অবস্থিত। ইন্ডিয়ার লো কস্ট  বিমান সংস্থার মধ্যে একটি অন্যতম। এটি প্রতিষ্ঠিত হয় ২০০৪ শালে। এ বিমান সংস্থার বহরে মোট বিমান রয়েছে ১১৮ টি এবং সংস্থাটি বিশ্বের ৫৩টি ডেস্টিনেশনে ফ্লাইট পরিচালনা করে আসছে। বর্তমানে স্পাইসজেট প্রতিদিন ৩৫০ টির ওপর বিমান পরিচালনা করে। এটি ভারতে ৪৮ টি এবং আন্তর্জাতিক ১০ টি গন্তব্যস্থলে বিমান পরিচালনা করেন।

আমরা যারা  স্পাইসজেট এয়ারলাইনস টিকিট চেক করার জন্য অধিক আগ্রহে অপেক্ষা করছি। তারা  আমাদের এই পেজের নিয়মগুলি ফলো করে অনলাইনের মাধ্যমে আপনার মূল্যবান টিকিট চেক করতে পারেন। চলুন আমরা মূল প্রসেসে চলে যাই।

স্পাইসজেট এয়ারলাইন্স টিকিট চেক

প্রাথমিক অবস্থায় স্পাইসজেট দিল্লি থেকে কাঠমান্ডু চেন্নাই থেকে কলম্বো পর্যন্ত বিমান সেবা শুরু করেছিল। তবে সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক ফ্লাইট গুলো চালু করেছে স্পাইসজেট। আজকে আমরা জেনে নিব স্পাইসজেট এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম।

স্পাইসজেট এয়ারলাইন্স টিকেট চেক করতে হলে আপনাকে সর্বপ্রথম তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।   Spicejet.com এরপর থেকে  MANAGE BOOKING বাটনে ক্লিক করতে হবে, এরমধ্যে PNR এবং MAIL>LAST NAME একটি অপশন দেখতে পাবেন। আপনার টিকিট থাকা পি.এন. আর. নাম্বার ও আপনার নামের শেষের অংশ যে ইমেইল দিয়ে টিকিট করেছেন তা নির্ধারিত স্থানে  SEARCH বাটনে ক্লিক করুন। 

স্পাইসজেট এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম

কিছুক্ষণের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে এরপর আপনার মুল্যবান টিকিট এর তথ্য স্ক্রিনে দেখতে পারবেন। কোনো কারণবশত আপনার টিকিট তথ্য দেখা না গেলে আপনি যেখান থেকে টিকিট করেছেন সেখানে যোগাযোগ করতে পারেন। Spicejet টিকিট চেক করুন।

শেষ কথাঃ

আমাদের এই পেজের তথ্যগুলি আপনার যদি ভালো লেগে থাকে। তাহলে সকলের মাঝে শেয়ার করতে পারেন। আরও আপডেট তথ্য পেতে আমাদের পেজের সাথেই থাকুন। ধন্যবাদ সকলকে। 

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.