এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

আজ আমরা কথা বলবো এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম নিয়ে। যারা মধ্যপ্রাচ্যে যাওয়ার জন্য আগ্রহী টিকেট কাটার জন্য অপেক্ষা করছেন। তারা আমাদের এই সাইট থেকে এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম জেনে নিতে পারেন। আপনি নিজ জায়গায় থেকে আপনার প্রিয় এয়ারলাইন্স টিকেট চেক করতে পারবেন। পূর্বের তুলনায় বর্তমান সময়ে এয়ারলাইনস টিকেট চেক করা খুবই সহজ।

এমিরেটস এয়ারলাইনস হচ্ছে আরব আমিরাতের মূল প্রতিষ্ঠান। বিশ্বের মধ্যে উন্নত মানের এয়ারলাইনস এটি। এর সদর দপ্তর দুবাইয়ের গারাউদে অবস্থিত। এই এয়ারলাইন্সের বহরে বিমান রয়েছে ২৫২ টি। ডেস্টিনেশনে  ফ্লাইট পরিচালনা করছে ১৫৭ টি। সময়ের সাথে সাথে এই এয়ারলাইন্স উন্নত শিখরে পৌঁছে যাচ্ছে।

এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক

ইন্টারনেটের মাধ্যমে এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক করুন অতি সহজেই। এমিরেটস এয়ারলাইন্স টিকিট চেক করার জন্য আপনাকে কয়েকটি রুলস ফলো করতে হবে। নিয়মগুলো জানলে আপনি নিজেই এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক করতে পারবেন। কথা না বাড়িয়ে মূল প্রসেসে যাওয়া যাক।

> প্রথম ধাপে এমিরেটস এয়ারলাইন্সের অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন।

> মেন্যু বার থেকে  Manage booking > Check in বাটন সিলেক্ট করে সেখানে প্রবেশ করুন।

> অতঃপর আপনার সামনে একটি পেজ ওপেন হবে সেখানে ফরমের মত থাকবে। এখান থেকে Last name ও Booking reference নাম্বার বসিয়ে নাম্বার বসিয়ে Manage booking বাটনে ক্লিক করতে হবে।

আপনার টিকেট সঠিক আছে কিনা তা আপনি জানতে পারবেন।

কোনো কারণবশত টিকিটের তথ্য না আসলে incorrect দেখাতে পারে। তৎক্ষণাৎ আপনি ট্রাভেল এজেন্ট এর সাথে যোগাযোগ করুন। তাহলে আপনি টিকিটের সঠিক তথ্য পেয়ে যাবেন।

এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

টিকিট চেক করার সময় অনেকেই বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। যারা পূর্বে এ রকম সমস্যার সম্মুখীন হয়েছেন। তারা এখন কোন সমস্যার সম্মুখীন ছাড়াই টিকিট চেক করতে পারবেন। আমাদের এই সাইট থেকে নিয়মগুলি ফলো করে নিজ স্থান থেকে অতি সহজে টিকিট চেক করুন। Emirates Airlines tickets চেক করুন। 

সর্বশেষ কথাঃ 

ইন্টারনেট সেবা চালু হওয়াতে সকলের জন্য এয়ারলাইনস টিকেট চেক করা সহজ হয়েছে। তাই কম্পিউটার অথবা মোবাইল দিয়ে অতি সহজেই এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক করতে পারবেন।

নিম্নে আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.