রবি ইমু প্যাক (Robi Imo Pack) ২০২২

রবি ইমু প্যাক (Robi Imo Pack) ২০২২

রবি ইমু প্যাক (Robi Imo Pack)। আজকে আমরা নতুনভাবে নিয়ে আসলাম রবি ইমু প্যাক। কিভাবে আপনি রবি ইমু প্যাক কিনবেন আজকে আপনাদের সাথে শেয়ার করবো। এছাড়াও রবি ইন্টারনেট ব্যালেন্স চেক এবং অন্যান্য বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আপনারা অনেকেই আছেন রবি ইমু প্যাক সম্পর্কে জানতে চান।

আজকে আমাদের এই পোষ্টের মাধ্যমে জানিয়ে দেবো রবি ইমু এর প্যাক সকল তথ্য। আমাদের এই পেজ এর পোস্ট মনোযোগ সহকারে পড়বেন এবং সকল তথ্য সম্পর্কে ভালোভাবে জানবেন। তাহলে এই পোস্টের মাধ্যমে আপনার উপকারে আসবে।

 ২০২২ রবি ইমো প্যাকেজ

রবি তাদের গ্রাহকদের জন্য সর্বোচ্চ চেষ্টা করছে স্বল্পমূল্যে রবি ইমো প্যাকেজ দেওয়ার জন্য। বর্তমান সময়ে আপনি অনেকগুলি নতুন ইমু অফার প্যাক পেতে পারেন। বাংলাদেশ এ প্রায় ১০% এর মধ্যে ৭% লোক ইমু ব্যাবহার করে থাকেন। এর মধ্যে সর্বোচ্চ ব্যবহারকারী হচ্ছে যারা আমরা বাহির দেশে থাকি। তাই রবি গ্রাহকদের জন্য অল্প টাকায় ইমো প্যাকেজ চালু করেছেন।

রবি ইমু প্যাক (Robi Imo Pack) ২০২২

অন্যান্য সিম এর তুলনায় রবি জনপ্রিয় ইমো প্যাক গ্রাহকদের দিয়ে থাকেন। আর স্বল্প টাকায় গ্রাহকরা যদি  প্যাক পেয়ে থাকে তাহলে সেই প্যাক অধিক পরিমাণ ব্যবহারকারী হয়। নিম্নে রবি ইমু প্যাক সম্পর্কে বিস্তারিত বর্ণনা করা হলো।

৩৫০ এমবি রবি ইমু প্যাক। মাত্র ২০ টাকায় রবি ৩৫০ এমবি প্যাকেজ দিচ্ছে। আর এই প্যাকেজ এর মেয়াদকাল হচ্ছে ২৮ দিন। প্যাকেজ শেষ হওয়ার পর পুনরায় আপনি যদি ব্যবহার করতে চান আপনাকে এই প্যাকেজ এর জন্য ডায়াল করতে হবে*১২৩#৫৬#।

১ জিবি রবি ইমু প্যাক। এই প্যাকেজটি দেওয়া হচ্ছে একটু বেশি ৫৩ টাকার মাধ্যমে আপনি ১ জিপি ইমো প্যাক পেয়ে যাবেন। এই প্যাকটি আপনি ২৮ দিন ব্যবহার করতে পারবেন। প্যাকটি  আপনাকে কেনার জন্য ডায়াল করতে হবে *১২৩*০৫৬#

ইমু প্যাক কোড রবি

robi imo pack kode

যারা রবি মাসিক ইমু প্যাক ব্যাবহার করেন তাদের জন্য এই অফারটি সুবিধাজনক। এছাড়াও যারা সবসময় ইমুতে কথা বলেন তাদের জন্য। আপনার জন্য ইমু প্যাক কোড নিম্নে দেয়া হলো।

৩৫০ এমবি ইমু প্যাকঃ *১২৩*৩*৫#

১ জিপি ইমো প্যাক কোডঃ *১২৩*০৫৬#

আপনার রবি ইমু এমবি ব্যালেন্স জানতে ডায়াল করুনঃ *১২৩*৩*৫#

এছাড়াও আরো রবি ইমু এমবি কোড নিম্নে দেয়া আছে

রবি ১০০ এমবি ইমু প্যাক ও ফেসবুক প্যাক আপনি স্বল্পমূল্যে পাচ্ছেন মাত্র ১০ টাকায়। আপনি যদি কিনতে চান তাহলে এই কোড নম্বর ডায়াল করুন *১২৩*০০১০#। মেয়াদ ৩ দিন।

রবি ১০০ এমবি ফেসবুক প্যাক আপনি পাচ্ছেন মাত্র ১৯ টাকায়। প্যাকটি যদি আপনি নিতে চান তাহলে আপনাকে ডায়াল করতে হবে *১২৩*০১৯#। প্যাকটির মেয়াদ মাত্র ৩ দিন।

 ইমু প্যাক শর্তাবলী

> এই প্যাকটি শুধু রবি গ্রাহকদের জন্য।

> যদি এমবি প্যাক এর মেয়াদ শেষ হয়ে যায় তাহলে আপনাকে পুনরায় আপনাকে এমবি কিনতে হবে।

> প্যাকটি কেনার পূর্বে অবশ্যই আপনাকে ব্যালেন্স চেক করে নিতে হবে।

> রবি ইমো প্যাকের এমবি শুধু ইমু ব্যাবহার করতে পারবেন।

> যখন অফার চলে তখন যতো খুশি এমবি কিনতে পারবেন।

শেষ কথাঃ 

আমরা  আপ্রাণ চেষ্টা দিয়ে আপনাদেরকে পোষ্টের মাধ্যমে রবি ইমো প্যাক সম্পর্কে বোঝানোর চেষ্টা করেছি। আশা করি সকলেই বুঝতে পেরেছেন। এখনো যারা আমাদের পেজ ফলো করেন নি অতি শীঘ্রই আমাদের পেজটি ফলো করুন। অতি শীঘ্রই অন্য সিমের অফার নিয়ে হাজির হবো।

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.