চায়না সাউদার্ন এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম জানুন

চায়না সাউদার্ন এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম জানুন

চায়না সাউদার্ন এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম জানুন। শুরুতেই আমরা জানবো চায়না সাউদার্ন এয়ারলাইন্স এয়ার বিমান সংস্থা সম্পর্কে।চায়না সাউদার্ন বিমান সংস্থা হচ্ছে চীনের মধ্যে অন্যতম একটি সংস্থা। চায়না সাউদার্ন এয়ারলাইন্স বড় বিমান, সব সময় উন্নত পরিষেবা ও উন্নত বিমান যোগাযোগ ব্যবস্থা নিয়ে গণপ্রজাতন্ত্রী চীন রাষ্ট্রের যে কোন বিমানের চেয়ে সব থেকে বেশি যাত্রী পরিবহন করে থাকে এটি। এটি ১লা জুলাই ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। বর্তমানে এটি ১৯০ টি গন্তব্যে যাত্রী পরিবহন করে থাকেন।

বিশ্বের মধ্যে এটি অন্যতম মর্যাদা অর্জন করেছে। বাংলাদেশের বাজারে ও চায়না সাউদার্ন এয়ারলাইন্স টিকিট এর বেশ চাহিদা রয়েছে।আপনারা যারা চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করতে চাচ্ছেন।তাদের জন্য আমাদের পেজে সহজ মাধ্যমে নিয়মগুলি উপস্থাপন করা হয়েছে। আর টিকিট চেক করার জন্য অন্যতম একটি মাধ্যম হচ্ছে এটি।

চায়না সাউদার্ন এয়ারলাইন্স টিকিট চেক

ইন্টারনেটের মাধ্যমে যাত্রীদের বিমান সম্পর্কিত তথ্য বিস্তারিত জানার প্রক্রিয়া এখান থেকে অনলাইনের মাধ্যমে দেখতে পারবেন। যাত্রীরা তাদের টিকিটের সমস্ত তথ্য গুলি দেখতে পারবে।

টিকিট চেক করার জন্য চায়না সাউদার্ন এয়ারলাইনস এর অফিসিয়াল ওয়েবসাইটে আপনাকে প্রবেশ করতে হবে।

টিকিট চেক করার জন্য এই লিঙ্কে প্রবেশ করুন। 

https://www.csair.com/en

অতঃপর মেনুবার থেকে online service এই অপশনটি সিলেক্ট করতে হবে। এরপর আপনাকে Ticket Verification লেখাটিতে ক্লিক করতে হবে।

Ticket Verification > Ticket No > Name আপনাকে ফিলাপ করতে হবে। আপনার টিকিটের নম্বর এবং আপনার নামের প্রথম বা শেষ অংশ যথাস্থানে বসিয়ে confirm বাটনে ক্লিক করুন।

ticket

সমস্ত কিছু ফিলাপ করার পরে আপনাকে অপেক্ষা করতে হবে। এরপর টিকিটের সকল তথ্য স্ক্রিনে দেখতে পারবেন। কোনো কারণ বশত তথ্য দেখা না গেলে যেখান থেকে আপনি টিকিট করেছেন দ্রুত সেখানে যোগাযোগ করুন।

সর্বশেষ কথাঃ 

টিকিট চেক সম্পর্কিত তথ্য পেতে আমাদের সাইট ফলো করতে পারেন। আপনাদের জন্য আমরা নতুন কিছু উপস্থাপন করব। তা থেকে সকলের জন্য উপকৃত হতে পারেন। টিকিট চেক করার নিয়ম নিজে জানুন এবং অপরকে জানার জন্য সুযোগ করে দিন। আর আমাদের এই সাইট থেকে টিকিট চেক করার নিয়ম জেনে আপনি নিজেই চেক করতে পারবেন।

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.