ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি জানুন

ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি জানুন

প্রিয় সুধী আসসালামু আলাইকুম। আপনাদের জানাবো ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি। ফ্লাই দুবাই এটি  হচ্ছে দুবাই বিমান চালনা কর্পোরেশন সরকারি মালিকানাধীন সংস্থা। দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে এর কার্যালয় অবস্থিত। ২০০৮ সালের জুলাইয়ে দুবাই সরকার বিমান সংস্থাটি প্রতিষ্ঠা করেন।  বিমান সংস্থাটির দুবাই থেকে শুরু করে মধ্যপ্রাচ্য, ইউরোপ, এশিয়া, আফ্রিকায় মোট ৯৫ টি ফ্লাইট পরিচালনা করে থাকেন।

বিভিন্ন প্রয়োজনে ব্যবসা-বাণিজ্য করতে অনেকে আমরা দেশ ভ্রমণ করে থাকি। দেশ ভ্রমণ করার পূর্বে ভালোভাবে এয়ারলাইন্সের টিকিট চেক করা উচিত। অনেক সময় দেখা যায় যে প্রতারক দালালের হাতে পড়ে অনেকের টিকিটের জটিলতা দেখা দেয়। আর এ সমস্ত অসুবিধা থেকে নিজেকে মুক্ত রাখার জন্য অনলাইনের মাধ্যমে আপনার টিকিট চেক করুন। ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিট চেক করার জন্য আমাদের পেজ ফলো করতে পারেন।

ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিট চেক

যারা অনলাইনের মাধ্যমে নিজের টিকিট চেক করতে চাচ্ছেন তারা আমাদের এই পেজের নিয়মগুলি ফলো করতে পারেন। আমাদের এই পোস্টে টিকিট চেক করার সকল প্রকার দিকনির্দেশনা দেয়া হয়েছে। নিম্নের নিয়মগুলি দেখে নেয়া যাক। Dubai airlines tickets চেক করুন।

> ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিট চেক করার জন্য অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন।

dubai

> অতঃপর মেনুবার থেকে Manage booking এ ক্লিক করুন। এরপর Last NameBooking reference অপশন দেখতে পারবেন। আপনার টিকিটে থাকা আপনার নামের শেষের অংশ Booking reference এ সঠিক স্থানে বসিয়ে View booking এ ক্লিক করতে হবে।

সমস্ত তথ্যগুলি সঠিক মত বসিয়ে অপেক্ষা করুন। এরপর আপনার ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিট এর তথ্যগুলি দেখতে পাবেন।

ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি জানুন

সর্ব শেষ কথাঃ 

এই ছিল দুবাই এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি। আশা করি সকলের কাছে ভালো লেগেছে। আমরা সব সময় আপনাদের কে গুরুত্বপূর্ণ তথ্য সামনে উপস্থিত করার মাধ্যমে উপকার করার চেষ্টা করব। সকলে আমাদের পেজের সাথেই থাকুন।

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.