অনলাইনে বাহরাইন ভিসা চেক করার পদ্ধতি জানুন

অনলাইনে বাহরাইন ভিসা চেক করার পদ্ধতি জানুন

অনলাইনে বাহরাইন ভিসা চেক করার পদ্ধতি জানুন। নিজের হাতের মুঠো ফোন দিয়েই  আপনার ভিসা চেক করতে পারবেন। যারা কাজের জন্য বাহরাইন ভিসা নিয়ে যাচ্ছেন তারা তাদের মূল্যবান ভিসা চেক করে নিতে পারেন। অনেকেই আছি যারা ভিসা চেক করার জন্য অনেক প্রতারণার শিকার হয়ে থাকি। আমাদের জন্য অনেক কষ্টের ব্যাপার হয়ে দাঁড়ায়।

আপনারা যারা ভিসা চেক করতে চাচ্ছেন তারা আমাদের পেজের নিয়ম ফলো করতে পারেন। এখান থেকে আপনি যেকোনো ভিসা চেক করার পদ্ধতি পেয়ে যাবেন। আপনাদের জন্য সর্ব সময় আমরা চেষ্টা করে আসছি ইউনিক কিছু দেয়ার জন্য।

বাহরাইন ভিসা চেক করার পদ্ধতি

খুব সহজেই অনলাইনে ভিসা চেক করুন। ভিসা চেক করুন চিন্তা মুক্ত থাকুন। আপনারা যারা অনলাইনে বাহরাইন এর ভিসা চেক করার জন্য ইন্টারনেট সার্চ করতেছেন তারা আমাদের এই পেজে অতি সহজেই নিয়মগুলি পেয়ে যাবেন। তো চলুন কথা না বাড়িয়ে বাহরাইন এর ভিসা চেক করার পদ্ধতিটা জেনে আসি।

 ভিসা চেক করার পদ্ধতি জানুন

বাহরাইন এর ভিসা চেক করার জন্য সর্বপ্রথম আপনাকে বাহারাইনের একটি ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

মেনুবার থেকে Service বাটনে ক্লিক করুন Express Service সিলেক্ট করুন।

Express Service সিলেক্ট করার পর আপনার সামনে পিকচারের মত একটি উইন্ডো ওপেন হবে। এখান থেকে আপনার  Identity Card, Work Permit, Application ID  এবং Passport তুমি ভয় পাইছি কবে দিবে তাই বল নাম্বার, এর মধ্য থেকে যে কোন একটি সিলেক্ট করতে হবে। এবং নাম্বারটি দিয়ে সার্চ বাটনে ক্লিক করুন। এরপর আপনার মুল্যবান ভিসার সমস্ত তথ্য গুলি বিস্তারিত জানতে পারবেন।

nambar 3

সর্বশেষ কথাঃ

ভিসা চেক করার প্রতি আপনার যদি অভিজ্ঞতা না থাকে। তাহলে আপনি আপনার নিকটস্থ কোন ব্যক্তির মাধ্যমে যার ভিসা চেক করার অভিজ্ঞতা রয়েছে তার মাধ্যমে আপনি করাতে পারেন। পোস্টটি ভালো লাগলে আপনি অন্যকে শেয়ার করতে পারেন।

 আরও দেখতে পারেনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.