এয়ারটেল ইমু প্যাক 2022 (Airtel Imo Pack)

এয়ারটেল ইমু প্যাক 2022 (Airtel Imo Pack)

এয়ারটেল ইমু প্যাক (Airtel Imo Pack)। আজকে আপনাদেরকে জানাবো এয়ারটেল ইমু প্যাক এর বিস্তারিত সম্বন্ধে। আমরা যারা ছাত্র-ছাত্রী আছি তারা সাধারণত এয়ারটেল সিম বেশি ব্যবহার করে থাকি। কারণ হচ্ছে এয়ারটেল সিম প্রতিনিয়ত বেশি বেশি প্যাকেজ অফার দিয়ে থাকেন। তাই আপনাদের সামনে এয়ারটেল ইমো প্যাক সম্পর্কে জানাবো।

এয়ারটেল সিম আপনার নেট সার্ভিস ভালো দিয়ে থাকেন। সাধারণত আমরা যে সিমে নেট ওয়ার্ক বেশি পায় সেই সিমে কথা বলার চেষ্টা করি। তাই যারা এয়ারটেল ইমু প্যাক ব্যবহার করে মোবাইলে কথা বলেন। তাদের জন্য এয়ারটেল ইমু প্যাক নিয়ে বিস্তারিত বর্ণনা করা হলো।

 ইমু প্যাক এয়ারটেল ২০২২ 

আমরা অনেকেই আছি এয়ারটেল ইমু প্যাক ছাড়াও অন্যান্য অফার ব্যবহার করে থাকি। আমাদেরকে জানতে হবে কোন অফারটি আমাদের জন্য কাজে দেবে। অনেকেই আমরা ইন্টারনেট ব্যবহার করিনা। এর কারণে যারা ইমু প্যাক ব্যবহার করেন। তাদের জন্যই মূলত এয়ারটেল ইমু প্যাক।

এয়ারটেল সিম মাঝে মাঝে  আপনাকে কিছু ইমু স্পেশাল অফার দিয়ে থাকেন। এয়ারটেল ইমু প্যাক এর মাধ্যমে শুধু ইমু ব্যবহার করতে পারবেন। তো চলুন ইমু প্যাক সম্পর্কে বিস্তারিত জানা যাক।

স্পেশাল ইমু অফার এয়ারটেল

এয়ারটেল সিম আপনাকে স্পেশাল অফার দিয়ে থাকেন। যা গ্রাহকদের জন্য ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ। এর মধ্যে অন্যতম হচ্ছে প্রতিদিনের অফার এবং অন্যটি হচ্ছে সাপ্তাহিক মাসিক অফার। এয়ারটেল ইমু ব্যবহারকারীদের জন্য আমরা নিচে কিভাবে প্যাকটি একটিভ করতে পারবেন সে বিষয়ে সম্পূর্ণ আলোচনা করতে যাচ্ছি।

এয়ারটেল রেগুলার ইমু প্যাক (Airtel Imo Pack)

আপনারা যারা এয়ারটেল এ রেগুলার ইমু প্যাক কিনতে চান। তাহলে আমাদের এই পেজ ফলো করুন। আমাদের এই পেজে কিভাবে এয়ারটেল ইমু প্যাক কিনবেন তা উপস্থাপন করা হয়েছে।

নিম্নে এয়ারটেল রেগুলার ইমো প্যাক এর কোড দেওয়া হয়েছে।

২৫০ এমবি এয়ারটেল ইমু প্যাক

মূল্যঃ ৯ টাকা।

এক্টিভেশন কোডঃ *১২৩#৪৬৬১#

মেয়াদঃ ২৪ ঘন্টা।

ব্যালেন্স চেকঃ *৩#

এয়ারটেল ইমু মাসিক প্যাক (Airtel 1 GB Imo Pack)

আপনারা যারা এয়ারটেল ইমু মাসিক প্যাক ব্যবহার করেন। তাদের জন্য আমাদের পেজে এয়ারটেল ইমু  প্যাকেজ নিয়ে বিস্তারিত বর্ণনা করা হয়েছে।

প্যাক- ১ জিবি মূল্যঃ ৫৩ টাকা 

অ্যাক্টিভেশন কোডঃ *১২৩*৫৬#

মেয়াদঃ ২৮ দিন।

অবশিষ্ট ব্যালেন্স চেকঃ *৩#

এয়ারটেল ইমু প্যাক কোড ২০২২

আপনাদেরকে আমাদের পেজের মাধ্যমে এয়ারটেল ইমু প্যাক কোড উল্লেখ করা হয়েছে। এই কোডটি আপনি ডায়াল করে আপনার মনের মতো এয়ারটেল ইমু প্যাক অ্যাক্টিভ করতে পারবেন। পূর্বে ইমু প্যাক গুলো দেয়া হয়েছে তা আপনি ইচ্ছে মত কিনে নিতে পারবেন।

তবে নির্দিষ্ট মেয়াদের মধ্যে প্যাক গুলো ব্যবহার করতে পারবেন। যারা রেগুলার ইমু ব্যবহার করেন তাদের জন্য ইমু প্যাক খুবই প্রয়োজন। নিম্নে এয়ারটেলের দেওয়া হলো।

১ জিপি ইমু প্যাক কোডঃ *১২৩*৫৬#

২৫০ এমবি ইমু প্যাক কোডঃ *১২৩*৪৬৬১#

এয়ারটেল সিমের এমবি চেক *৩#

আপনি কোডগুলো ডায়াল এর মাধ্যমে ইমু প্যাক কিনতে পারেন অথবা টাকা রিচার্জ করে ইমু প্যাক কিনতে পারেন।

শেষ কথাঃ  

আপনাদের মাঝে এখনো যারা এয়ারটেল ইমু প্যাক কিভাবে কিনবে। তার ধারনা নেই আমাদের পেজের মাধ্যমে এয়ারটেল ইমু প্যাক কেনার সহজ পদ্ধতিটা জেনে নিতে পারেন। সকলে ভাল থাকবেন ধন্যবাদ।

আরো দেখুনঃ

tech-007

Leave a Reply

Your email address will not be published.