বিখ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী ভাদাইমা মারা গেছেন

বিখ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী ভাদাইমা মারা গেছেন

কৌতুক অভিনেতা আহসান আলী ভাদাইমা মারা গেছেন এই কথা শুনে অনেকে কথাটি সত্য যাচাই করতে ইন্টারনেট সার্চ করছেন। আজ রোববার ২২ মে দুপুরে ঢাকার একটি হাসপাতলে তিনি না ফেরার দেশে চলে গেছেন এ কথা তার স্বজনরা জানিয়েছেন। তিনি  ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তবে তিনি কৌতুক করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। তার কৌতুকে সামাজিক অনেক কিছু  ঘটনাবলী তুলে ধরা হতো। মানুষের মাঝে কৌতুক করে হাসির মাধ্যমে নিজের অবস্থানকে ঊর্ধ্বমুখী জায়গা করে নিতেন। তবে ভাগ্যের পরিহাস বলা যায়, সকলকে এই  পৃথিবীতে কে চলে যেতে হবে এটাই বাস্তবতা।

অবশেষে বাংলা বিখ্যাত কৌতুক আহসান আলী ভাদাইমা না ফেরার দেশে চলে গেলেন। তার মৃত্যুর একমাত্র কারণ ছিল, দীর্ঘদিন ধরে ক্যান্সারে সাথে পাঞ্জা লড়ছেন। জানা গেছে, ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার স্থায়ী ঠিকানা ছিল, টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের দাইন্যা গ্রামে তিনি বসবাস করতেন। তার গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা জানায়, তার জানাযার প্রক্রিয়ার কাজ এখনো সময় নির্ধারণ করা হয়নি, তবে তার মরদেহ গ্রামে নিয়ে আসা হবে। অতঃপর তার জানাযার সময় এবং জায়গা নির্ধারণ করা হবে। বর্তমানে তিনি ঢাকায় হাসপাতলে আছে। মরদেহ আনার জন্য প্রক্রিয়া চলছে।

কৌতুক অভিনেতা এক সময় দরিদ্র পরিবার থেকে কৃষি কাজ করে সংসার চালাতেন। তবে কৌতুক করে তিনি মানুষের কাছে ধীরে ধীরে পরিচিত হতে লাগলেন। অতঃপর এই কৌতুক তার জীবনের সমস্ত কিছু পরিবর্তন এনে দেয়। কুড়ি বছর আগে তিনি বাদাইমা হিসেবে পরিচিতি লাভ করেন। খুবই অল্প সময়ে তিনি মানুষের মাঝে পরিচিতি লাভ করেছেন।

tech-007

Leave a Reply

Your email address will not be published.